Header Ads

আপুর মুখ চেপে ধরে পাছার ফুটোয় ধোন সেট করে

    আপুর মুখ চেপে ধরে পাছার ফুটোয় ধোন সেট করে



একদিন বিকালে পাশের বাসার সায়মা আপু ফোন করে আমাকে তার বাসায় যেতে বললো। banglachati story সায়মা আপু মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে। bangla choti club তার পাছাটা জটিল। মারাত্বক একটা সেক্সি ডবকা পাছা সায়মা আপুর। bangla new chotie

সায়মা আপু খুব সুন্দরী, ধবধবে ফর্সা। সায়মা আপুর দুধের সাইজ যদি ৩৩’’ হয়, তাহলে তার পাছার সাইজ কমপক্ষে ৩৭’’ হবে। সে ৫’৫” লম্বা, কোমর ২৪”। সায়মা আপু রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তাকে দেখে। তবে আমি কখনো সাহস করে সায়মা আপুর দিকে চোখ তুলে তাকাইনি। সত্যি কথা বলতে কি, আমি তাকে বাঘের মতো ভয় করি। 

কিন্তু মনে মনে তার দুধ পাছার কথা চিন্তা করে ধোন খেচি। যাইহোক, সায়মা আপুর বাসায় গিয়ে দেখি সে বাসায় একা। আমি চুপচাপ তার পাশে বসতেই সে গম্ভীর চোখে আমার দিকে তাকালো। – “কি রে…… ঐদিন তোকে আর নেলিকে রেখে আমি যে ক্লাস করতে চলে গেলাম, সেদিন তোরা কোথায় গিয়েছিলি? সত্যি করে বল্ হারামজাদা। 
আমার তো চোখ মুখ শুকিয়ে গেলো। ঐদিন আমি নেলি আপুকে চুদে তার গুদ ফাটিয়ে ফেলেছিলাম। আমি ভয়ে ঢোক গিলতে লাগলাম। – “না আপু, কোথাও যাইনি তো। আমরা তো সোজা স্কুলে গিয়েছি।” – “খবরদার, আমার সাথে মিথ্যা বলবি না। আমি তোদের স্কুলে খোজ নিয়েছি, তোরা ঐদিন স্কুলে যাস্নি। bangla choti club আমার ধারনা তোর দুইজন খারাপ কোন কাজ করেছিস
Banglachoti world
নইলে নেলি ঐদিনের পর তিন দিন খুঁড়িয়ে খুঁড়িয়ে, দুই পা ফাক করে হাঁটবে কেন?” আমি চিন্তা করলাম, কোনমতে চাপাবাজি করে পার পেয়ে যেতে হবে। নইলে আমার খবর আছে। – “সায়মা আপু, ঐদিন আমি ও নেলি আপু মজা করার জন্য একটা জায়গায় গিয়েছিলাম। ক্লাস করতে ইচ্ছা করছিলো না তো, তাই।

নেলি আপু রাস্তায় আছাড় খেয়ে পড়ে ব্যাথা পেয়েছিলো।” সায়মা আপু আরো রেগে গিয়ে বললো, “দেখ্ হারামজাদা, চাপা মারলে অন্য কোন জায়গায় গিয়ে মার্। খবরদার, আমার সাথে চাপাবাজি করবি না। আমি মেডিকেলের ছাত্রী। আমি ঠিক বুঝতে পারি, ঐটা আছাড় খাওয়ার ব্যথা, নাকি অন্য কিছুর ব্যথা। bangla choti club আমি জানি নেলির কি হয়েছে। আমি নিশ্চিত, নেলি তোর সাথে বিছানায় শুয়েছে। তাই স্বতীচ্ছেদ ছিড়ে যাওয়ার ফলে বেচারি ব্যথায় তিন দিন বিছানা থেকে উঠতে পারেনি।


এখন বল্ এই কথা সত্যি কিনা?” আমি মনে মনে বললাম, আরে মাগী, সবই যখন জানিস্ তাহলে এতো ঢং করে জিজ্ঞেস করছিস কেন? সায়মা আপুকে বললাম, “প্লিজ আপু, তুমি এই কথা কাউকে বলো না। তাহলে আমাদের খবর হয়ে যাবে। তুমি যা বলবে আমি তাই করবো।” – “আমি এখনো ঠিক করিনি, তোকে আর নেলিকে কি শাস্তি দিবো। Banglachoti world
তবে তোর মাকে আমি এই কথা বলবো। কিন্তু একটা ব্যাপার বুঝতে পারছিনা। নেলি তো ফারহানের সাথে প্রেম করে। সে থাকতে নেলি তোর সাথে করলো কেন?” আমি হড়বড় করে বললাম, “ফারহান ভাইয়ের খুব তাড়াতাড়ি মাল আউট হয়ে যায়। নেলি অনেক চেষ্টা করেও ঢুকাতে পারেনি।” সায়মা আপু আবার আমার দিকে চোখ গরম করে তাকালো। – “ও তাই নাকি। বড় বড় ছেলেরা সব হিজড়া হয়ে গেছে। 
আর তুই একটা বাচ্চা ছেলে পুরুষ হিসাবে আমার বোনকে চুদতে এসেছিস। তোর ধোন এতো বড় যে তুই বড় বোনদের চুদে তার খোঁড়া করে দিতে পারিস।” আমি সায়মা আপুর মুখ থেকে এমন কথা শুনে হতভম্ব হয়ে গেলাম। মনে মনে বললাম, “মাগী, বিশ্বাস না হলে আমার সামনে গুদ ফাক কর্। দেখ্ কিভাবে তোর গুদ দিয়ে রক্ত বের করি।” কিন্তু মুখে সায়মা আপুকে বললাম, “ না আপু, আমার ধোন তেমন বড় নয়, মাত্র ৬ ইঞ্চি। 
তবে আমি অনেক্ষন ধরে চুদতে পারি। সহজে আমার মাল আউট হয়না।” সায়মা আপু চাপা স্বরে আমাকে বললো, “তা তুমি কতোক্ষন মাল ধরে রাখতে পারো, সোনা চাঁদ?” – “এই ৩০/৩৫ মিনিট। তবে চেষ্টা করলে আরো অনেক সময় ধরে চুদতে পারি। নেলি আপুকে সেদিন একটানা ৪৫ মিনিট চুদেছিলাম।” – “উহুঃ আমি বিশ্বাস করিনা। আমার বন্ধুরাই ১০ মিনিটের মধ্যে মাল ছেড়ে দেয়। আর তুই তো একটা পিচ্চি। তুই কিভাবে এতোক্ষন মাল ধরে রাখবি?” – “বিশ্বাস না হলে পরিক্ষা নাও।” – “হারামজাদা, তুই কি ভেবেছিস, তোকে দিয়ে আমি চোদাবো। 
তোর অনেক বাড় বেড়েছে। তোকে এমন শিক্ষা দিবো যে, তুই একেবারে চুপ মেরে যাবি। যা, এখন ভাগ্ এখান থেকে।” আমি বেশ ভয় পেয়ে গেলাম। তবে এতোক্ষন ধরে চোদাচুদির কথা বলাতে আমার ধোন শক্ত হয়ে গেছে। আমি উঠতে যাবো এমন সময় সায়মা আপু বললো, “আয়, আমার ঘরে আয়।” আমি উঠে দাঁড়াতেই আমার ঠাটিয়ে থাকা ধোন প্যান্টের উপরে ফুলে উঠলো। আমাকে অবাক করে দিয়ে সায়মা আপু হেসে উঠলো। – “কিরে পিচ্চি, তোর তো অনেক সাহস। এতো ঝাড়ির মধ্যেও তুই ধোন শক্ত করে ফেলেছি। Banglachoti world

তা কার কথা ভেবে ধোন এমন শক্ত হলো, আমার?” সায়মা আপু আমাকে তার ঘরে নিয়ে গিয়ে আমাকে তার বিছানায় বসালো। – “চুপ করে বসে থাক্। কোন শব্দ করবিনা, তাহলে খুন করে ফেলবো।” সায়মা আপু আমাকে বিছানার পাশে পা দিয়ে শুয়ে পড়তে বললো। আমি শুয়ে পড়তেই আপু প্যান্টের উপর দিয়ে আলতো করে আমার ধোন মুঠো করে ধরলো। তারপর আমার প্যান্ট জাঙিয়া হাটু পর্যন্ত নামিয়ে দিয়ে হা হা করে হেসে উঠলো। – “তোর ধোন তো বেশ শক্ত হয়ে আছে।” সায়মা আপুর এই কাজে আমি তো একেবারে হতবাক। Banglachoti world
সে এবার আস্তে করে ধোনের মুন্ডিটা চেপে ধরে টিপতে লাগলো। আরামে আমার চোখ বন্ধ হয়ে গেলো। সায়মা আপু কথা বলতে লাগলো। – “ইচ্ছা ছিলো তোকে একটা কঠিন শাস্তি দিবো। কিন্তু আমার পিরিয়ড চলছে, তাই এখন দিতে পারলাম না। ২ দিন পর পিরিয়ড শেষ হবে। তখন দেখবো তোর ধোন কতো শক্ত আর তুই কতোক্ষন ধরে চুদতে পারিস্। আমি নেলি না যে যেনতেন ভাবে চুদে আমাকে খোঁড়া বানাতে পারবি। Banglachoti world
আমাকে চুদতে হলে ধোনে অনেক শক্তি ধরতে হবে। আমার তো মনে হয়, আমি গুদ দিয়েই তোর ধোন কামড়ে ছিড়ে ফেলতে পারবো।” সায়মা আপুর কথা শুনে আমি পুরোপুরি সাহস পেয়ে গেলাম। এবার আমাকেও কিছু বলতে হয়। – “তাই নাকি সায়মা আপু? আমার ধোন ছিড়ে ফেলবে। তোমার গুদের এতো ক্ষমতা। এমন কথা নেলি আপুও বলেছিলো। কিন্তু কি হয়েছে। আমার চোদন খেয়ে বেচারি ৩ দিন ঠিকমতো হাঁটতেই পারেনি। প্রস্রাব করার সময়েও নেলি আপু আমাকে গালি দিয়েছে। তুমি একবার আমাকে সুযোগ দিয়ে দেখো। 
আমি তোমাকে এমন চোদা চুদবো যে তুমি ৭ দিন বিছানা থেকে উঠতে পারবে না।” – “ইস্স্স্স্ দেখা যাবে। আগে আমার পিরিয়ড শেষ হোক। দেখবো তোর কতো ক্ষমতা।” – “তোমার বোন তো আমার রামচোদন খেয়ে বিছানায় পড়েছে। এবার তোমাকেও চুদে বিছানায় ফেলবো। তোমাদের চৌদ্দ গুষ্টিকে চুদে হোড় করে ছাড়বো।” সায়মা আপু এবার কপট গম্ভীরতা নিয়ে আমাকে বললো, “তোর মুখের ভাষা কিন্তু অনেক খারাপ হয়ে গেছে। Banglachoti world
বড় বোনকে সম্মান দিচ্ছিস না, ভালো কথা। কিন্তু যাকে চুদবি, তাকে তো সম্মান দিয়ে কথা বলবি।” – “স্যরি আপু, বুঝতে পারিনি যে বোনকে চুদবো তাকে সম্মান জানানোর জন্য কম কথা বলতে হয়। কিন্তু কি করবো বলো। ভালো করে যে সম্মান জানাবো তারও তো উপায় নেই। তুমি তো আগে থেকে তোমার গুদ লাল করে রেখেছো। নইলে আজই চুদে তোমার গুদ লাল করে দিয়ে তোমাকে যোগ্য সম্মান জানাতাম।” – “ভালো, এবার তোর কথা বেশ ভদ্রস্থ হয়েছে। 
এর পুরস্কার স্বরুপ আমি তোর ধোন চুষে দিবো। অবশ্য আমি এর আগে কখনো ধোন চুষিনি। তোরটাই প্রথম।” সায়মা আপু জিভ দিয়ে আমার ধোনের আগা চাটতে লাগলো। আমি বিছানায় আধশোয়া অবস্থায় মজা নিতে থাকলাম। তবে কয়েক মিনিট এতোটাই গরম হয়ে গেলাম যে সায়মা আপুর মুখ ফাক করে ধরে ধোনটা সম্পুর্নভাবে মুখে ঢুকিয়ে ছোট ছোট ঠাপে তার মুখ চুদতে শুরু করে দিলাম। প্রথমদিকে একটু অসুবিধা হচ্ছিলো। কারন সায়মা আপু দাঁত দিয়ে ধোন আকড়ে ধরায় আমি ব্যাথা পাচ্ছিলাম। তবে কিছুক্ষন পরেই আপু অভিজ্ঞ মাগীদের মতো ধোন চুষতে শুরু করলো।
৫/৬ মিনিট পর আমার মাথা সম্পুর্ন ওলোট পালোট হয়ে গেলো। যেভাবেই হোক এখন চুদতে হবে। আমি নানাভাবে সায়মা আপুকে বুঝালাম যে অন্তত একবার আমাকে চুদতে দিয়ে। কিন্তু আপুর এক কথা। পিরিয়ড শেষ হওয়ার আগে কোনভাবেই গুদে ধোন ঢুকানো যাবে না। তাতে ইনফেকশন হতে পারে। bangla choti club আগে পিরিয়ড শেষ হোক, তারপর চুদতে দিবে। আমি আপুকে উত্তেজিত করার জন্য নানা কায়দা কানুন করতে লাগলাম। কামিজের ভিতর থেকে আপুর দুধ বের করে একটা দুধ চুষতে লাগলাম। অন্য দুধটা হাত দিয়ে ডলে ডলে লাল করে দিলাম।
Banglachoti world

ধীরে ধীরে আপুর নিঃশ্বাস গরম ও ঘন হয়ে গেলো। আপুর বুক হাপরের মতো ওঠানামা করতে লাগলো। কিন্তু আপু তারপরেও অনড়। কিছুতেই গুদে ধোন ঢুকাতে দিবে না। হঠাৎ করে মাথায় একটা বুদ্ধি এলো। আচ্ছা, অনেক ছবিতে মেয়েদের পাছা চুদতে দেখেছি। এখন সায়মা আপুর পাছা চুদলে কেমন হয়। আমি সাহস করে আপুকে কথাটা বলেই ফেললাম। – “সায়মা আপু, বলছিলাম কি, তুমিও গরম হয়ে আছো, আমিও গরম হয়ে আছি। এসো আমরা ANAL করি।” আপু আমার কথা শুনে রাগ করে বললো, তোকে না বলেছি ভদ্র ভাবে কথা বলতে।” আমি ভয় পেতেই আপু আবার বললো, “কিসের ANAL , পাছা বল পাছা।” – “আপু, আমি তোমার পাছায় ধোন ঢুকাতে চাই।
আমি তোমার পাছা চুদতে চাই।” সায়মা আপু বাচ্চা মেয়েদের মতো হাততালি দিয়ে হেসে উঠলো। – “খুব মজা হবে রে। আমি কখনো ANAL SEX…………… স্যরি পাছায় চোদন খাইনি।” – “সেকি!!! তোমার এমন ডবকা পাছায় এখনো ধোন ঢুকেনি!!!!! পাড়ার সব ছেলে তোমার পাছার পাগল। আর তুমি এখনো পাছায় চোদন খাওনি।” যাইহোক, অবশেষে সায়মা আপুর খানদানী পাছা চোদার অনুমতি পেয়ে আমি তো মহাখুশি। আমি আলতো করে আপুর সালোয়ারের ফিতা খুললাম। আপু এবার নিজেই সালোয়ার ও প্যান্টি খুলে ফেললো। আমি প্রথমবারের মতো গুদে প্যাড জড়ানো কোন মেয়ে দেখলাম। আপু গুদ থেকে প্যাড খুলে সুন্দর করে প্যাড দিয়ে গুদের রক্ত মুছলো। 
তারপর আপু বিছানায় উঠে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসলো। আমি পাছার ফুটো ধোন সেট করতেই আপু পাছা দিয়ে দিয়ে ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিলো। – “এই কি করছিস? তোর মাথায় কি কুবুদ্ধি চেপেছে? নেলির মতো আমাকেও খোঁড়া বানানোর মতলব করছিস নাকি? উহুঃ সোনাচাঁদ, তোকে সেই সুযোগ দিব না। bangla choti club যা, রান্নাঘর থেকে তেলের বোতল নিয়ে আয়।” আমি বিছানা থেকে নেমে তেলের বোতল এনে আপুর পাছার ফুটোয় এবং আমার ধোনে জবজবে করে তেল মাখালাম। এবার পাছার ফুটোয় ধোন লাগিয়ে একটু ঠেলা দিতে পুচ্ করে মুন্ডিটা পাছায় ঢুকে গেলো।
সায়মা আপু শব্দ করে কঁকিয়ে উঠলো। – “আহ্হ্হ্হ্হ্হ্হ্হ্……………… আহ্হ্হ্হ্হ্‌হ্হ্হ্হ্……………………… ইস্স্স্স্স্‌স্স্স্স্স্‌স্……………………… মাগোওওওওও……………………” আমি পিছন থেকে এক হাত দিয়ে আপুর মুখ চেপে ধরলাম। অন্য হাত দিয়ে আপুর একটা দুধ খামছে ধরে আমার কোমর দোলা দিতে শুরু করলাম। সায়মা আপুর পাছা নেলি আপুর গুদে চেয়ে অন্তত তিন গুন বেশি টাইট। মাথায় একটা দুষ্ট বুদ্ধি চাপলো। মনে মনে বললাম, “ শালী, তুই আমাকে তোর আচোদা ডবকা পাছা চোদার দায়িত্ব দিয়েছিস। Banglachoti world
দাঁড়া আজকে তোর খবর করে ছাড়বো।” যতো জোরে সম্ভব আমি সায়মা আপুর টাইট পাছা চুদতে শুরু করলাম। আমার মতলব বুঝতে আপুর কিছুক্ষন সময় লাগলো। বুঝতে পারার সাথে সাথে আপু আমাকে ধাক্কা দিয়ে সরে যাওয়ার চেষ্টা করতে লাগলো। কিন্তু ততোক্ষনে আমি আপুর আচোদা পাছা ফাটিয়ে ফেলেছি। bangla choti club ৬ ইঞ্চি ধোনের পুরোটাই আপুর পাছায় ঢুকিয়ে দিয়েছি। জবজবে করে তেল মাখানো সত্বেও শেষরক্ষা হলো না। 

আপুর পাছা দিয়ে রক্ত বের হয়ে পাছার চারপাশ মাখামাখি হয়ে গেলো। এবার আমি আপুর পিঠের উপরে চড়ে পাছা চুদতে লাগলাম। আপু যতোই ধাক্কা দয়ে আমাকে ফেলে দিতে চায়, আমি ততোই তার পিঠের উপরে চেপে বসে পাছার ভিতরে জোরে ধোন ঢুকিয়ে দেই। পাছার আশপাশ লাল হয়ে গেলো। পাছা দিয়ে টপটপ করে রক্ত বিছানায় পড়তে লাগলো। এভাবে ১০ মিনিট ধরে পাছা চুদে আমি আপুর মুখ থেকে হাত সরিয়ে নিলাম। সুযোগ পেয়েই আপু গালাগলি শুরু করলো। – “কুত্তার বাচা, শুয়োরের বাচ্চা, তুই তোর পৌরুষত্ব অন্য কোন মেয়েকে দেখা। Banglachoti world
আজকের মতো আমার কচি পাছাটাকে রেহাই দে। আরে শালা হারামজাদা, তোকে আমার পাছা চুদতে বলেছি, আমাকে ধর্ষন করতে বলিনি। তুই তো রীতিমতো আমার পাছা ধর্ষন করছিস। সোনা ছেলে, লক্ষী ভাই আমার, তুই আমার মুখে ধোন ঢুকা। আমি কিছুই বলবো না। কিন্তু দয়া করে আমার পাছার দফারফা করিস না।” bangla choti club আপুর মুখ থেকে এসব কথা শুনতে শুনতে আমি আরো গরম হয়ে গেলাম। আবার আপুর মুখ চেপে ধরে রীতিমতো জানোয়ারের মতো আপুর পাছা চুদতে শুরু করলাম। সায়মা আপু ছাড়াও আমি এখন পর্যন্ত ১২/১৩ জন মাগীর পাছা চুদেছি। Banglachoti world
এর মধ্যে ৫/৬ জন মাগীর পাছা জোর করে চুদেছি। কিন্তু এই মাগীর মতো এমন খানদানী ডবকা পাছা কোনদিন চুদিনি। সায়মা মাগীর যেমন মুখের গালি, তেমনি তার পাছার স্বাদ। মাগীর পাছা গুদের চেয়েও অনেক বেশি টাইট। এমন টাইট পাছা চোদার সুযোগ পেলে যেকোন পুরুষ নিজেকে ভাগ্যবান মনে করবে। ২০ মিনিট পাছায় রামচোদন খাওয়ার পর সায়মা আপু একেবারে কাহিল হয়ে গেলো। আমাকে বাধা দেওয়া দুরের কথা, নড়াচড়া করার শক্তিও হারিয়ে ফেলেছে।
আপুর মুখ ছেড়ে দিয়ে দুই হাত দিয়ে আপু দুই দুধ মুচড়ে ধরে আর ১০ মিনিট রাক্ষসের মতো আপুর মাখন পাছা চুদলাম। তারপরই এলো চরম মুহুর্ত। আপুর পাছার ভিতরে আমার ধোন চিড়বিড় করতে লাগলো। bangla choti club বুঝলাম মাল বের হওয়ার আর দেরি নেই। শেষবারের মতো ৮/১০ টা রামঠাপ মেরে আপুর পাছার ভিতরে মাল ঢেলে দিলাম। Banglachoti world
রামঠাপ খেয়ে সায়মা আপু কঁকিয়ে উঠলো। কিন্তু বাধা দেওয়ার শক্তি পেলো না। আমি মাল আউট করে পাছার ভিতরে ধোন রেখে আপুর উপরে শুয়ে থকলাম। কিছুক্ষন পর আমি আপুর পাছা থেকে ধোন বের করে নিলাম। আপু সাথে সাথে চিৎ হয়ে শুয়ে ফোঁপাতে লাগলো। – “স্যরি আপু, আমি তোমাকে ব্যথা দিতে চাইনি। কিন্তু কি করবো বলো। আমি যতো আস্তেই তোমার পাছায় ধোন ঢুকাই না কেন, তোমার ব্যথা লাগতোই।

তোমার পাছা যে টাইট………………। – “চুপ্ কর্ হারামজাদা। আমার কচি পাছা ফালা ফালা করে এখন সোহাগ দেখাতে এসেছিস। এই মুহুর্তে আমার বাসা থেকে বের হয় যা।” আমি চুপচাপ চলে এলাম। কিন্তু ৫ দিন পর আবার সায়মা আপুর ফোন পেলাম। – “এই পাছাচোদানী কুত্তা, খানকীর নাতি, বেশ্যার বাচ্চা। আমার পাছা ফাটিয়ে সেই যে গেলি, আর তো খবর নেই। বড় আপুটার একটু খোজ নিবি তো। বেঁচে আছে নাকি পাছা ব্যথায় মরে গেছে।” আমি খিকখিক করে হাসতে হাসতে বললাম, “নেলি আপু তো গুদের ব্যথায় তিন দিন বাসা থেকে বের হয়নি। পাছার ব্যথায় তুমি কয়দিন বের হওনি?” – “চাইলে পরদিনই বের হতে পারতাম। কিন্তু গুদে তোর ধোন না নিয়ে বাসা থেকে বের হবো না বলে ঠিক করেছি।
তুই আসবি নাকি এখন?”- “তোমার পাছার অবস্থা এখন কেমন? ব্যাথা কমেছে?” – “আরে আমার গুদ পাছার ব্যথা বেশিক্ষন থাকে নাকি। আমি হলাম মেডিকেলের ছাত্রী। আমি জানি কি করে তাড়াতাড়ি ব্যথা কমে যায়। তুই পাছার কথা জিজ্ঞেস করলি কেন? আবার পাছা চুদবি নাকি?” – “তাতো চুদবোই। bangla choti club এখন খানদানী ডবকা পাছা না চুদে তোমাকে ছাড়া যায় নাকি। সত্যি বলতে কি, সেদিন তোমার পাছা চুদে অনেক মজা পেয়েছি।” – “তোকে গুদ পাছা সব চুদতে দিবো। তাড়াতাড়ি চলে আয়। তোর জন্য একটা সুখবর আছে।” – “কি?” – “আজকে আমাকে ও নেলিকে একসাথে চুদতে পারবি। bangla new chotie
তুই তো এখনো নেলির পাছা চুদিসনি। আজকে নেলির পাছাও চুদে ফাটাবি। হাতে সময় নিয়ে আয়। তাহলে অনেক্ষন ধরে আমাদের দুই বোনের গুদ পাছা আরাম করে চুদতে পারবি।” – “তারমানে নেলি আপু এখন তোমার সাথে আছে?” – “হ্যা বাবা হ্যা। নেলি তোর চোদন খাওয়ার জন্য পাগল হয়ে আছে।” – “ঠিক আছে, তোমরা দুই বোন কাপড় খুলে নেংটা হয়ে থাকো। আমি ৫ মিনিটের মধ্যে আসছি।” পাড়ায় ক্রিকেট খেলা ছিলো। কিন্তু কি করা। Banglachoti world
খেলার চেয়ে মাগী চোদা অনেক মজার। তার উপর একসাথে দুই…… দুইটা ডবকা মাগী। এমন সুযোগ কি হাতছাড়া করা যায়। খেলা বাতিল করে সায়মা আপুর বাসার দিকে রওনা হলাম। হাজার হোক, বড় বোন বলে কথা। তাদের কথা কি অমান্য করতে হয়, কখনোই নয়। এই রকম আরও গল্প পড়তে ভিজিট করুন 


No comments

অফিসের সুন্দরী বান্ধবীকে চোদার কাহিনী 2020

                            অফিসের সুন্দরী বান্ধবীকে চোদার কাহিনী  জীবনে প্রথম চাকরি আমার। একটি কোম্পানীতে ডাটাবেজের কাজ করি। সকাল ৭টা থ...

Powered by Blogger.